শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
এক দফা দাবিতে নার্সদের পতাকা মিছিল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের

ইলিশ ধরতে বাধা দেয়ায় গোলাগুলি, বিএসএফ সদস্য নিহত

নিজস্ব প্রতিবেদক ॥

রাজশাহীর পদ্মা নদীতে ইলিশ শিকারের সময় ভারতীয় এক জেলেকে আটক করাকে কেন্দ্র করে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সঙ্গে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গোলাগুলির ঘটনা ঘটে। এতে বিএসএফের এক সদস্য নিহত ও আরেক সদস্য আহত হয়েছেন।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে রাজশাহীর চারঘাট উপজেলা সদরের বালুঘাট সীমান্ত এলাকায় পদ্মা ও তার শাখা বড়াল নদীর মোহনায় গোলাগুলির এ ঘটনা ঘটে।

চারঘাট মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমিত কুমার সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করে বলেছেন, বিজিবির সঙ্গে বিএসএফের গোলাগুলিতে এক বিএসএফ সদস্য নিহত ও আরেক সদস্য আহত হন।

নিহত বিএসএফ সদস্যের নাম বিজয়ভান সিং। আহত রাজবীর যাদব মুর্শিদাবাদ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com