শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
এক দফা দাবিতে নার্সদের পতাকা মিছিল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের

সফলতার স্বীকৃতিস্বরুপ চুয়াডাঙ্গার এসপি জাহিদকে ক্রেস্ট দিলেন ডিআইজি

চুয়াডাঙ্গা প্রতিনিধি ॥

খুলনা রেঞ্জের ১০টি জেলার মধ্যে চুয়াডাঙ্গা জেলা পুলিশ সফলতার সঙ্গে মামলা তদন্তে ২য় স্থান অর্জন করেছে। জেলা পুলিশের এ সফলতার স্বীকৃতিস্বরুপ পুলিশ সুপার জাহিদুল ইসলামকে ক্রেস্ট প্রদান করা হয়েছে। বুধবার খুলনা রেঞ্জ অফিসে আয়োজিত মাসিক অপরাধ পর্যালোচনা সভা থেকে রেঞ্জ ডিআইজি খ. মহিদ উদ্দিন ও অতিরিক্ত ডিআইজি এ কে এম নাহিদুল ইসলাম তাঁর হাতে ক্রেস্ট তুলে দেন।

এ প্রসঙ্গে পুলিশ সুপার জাহিদুল ইসলাম বলেন, এ সফলতা চুয়াডাঙ্গা জেলা পুলিশের সব সদস্যর। তাঁদের ঐকান্তিক চেষ্টায় এ অর্জন সম্ভব হয়েছে। এ সফলতা যেন পরবর্তীতে অব্যহত থাকে, এ জন্য তিনি জেলা পুলিশের সব সদস্যের আন্তরিকতা কামনা করেছেন। এ ছাড়া জেলার সব শ্রেণি-পেশার মানুষের দোয়া ও সহযোগিতা কামনা করেন পুলিশ সুপার।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com