শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
এক দফা দাবিতে নার্সদের পতাকা মিছিল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের

চিত্র-নায়ক ইলিয়াস কাঞ্চনের পক্ষে এফডিসি’তে মানব-বন্ধন

সংবাদদাতা – চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের প্রতি সড়ক পরিবহন শ্রমিক-মালিক ফেডারেশন কর্তৃক অশোভন আচড়নের প্রতিবাদে তীব্র নিন্দা জানায় বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি । যার ফলশ্রুতিতে আগামী ২৫ শে নভেম্বর বেলা ১২ টায় প্রতিবাদ এবং জনস্বার্থে এফডিসির গেইটে এক মানব-বন্ধনের আয়োজন করা হয়েছে ।
উল্লেখ্য যে , গত কয়েকদিনের চলা টানা সড়ক পরিবহনের অবরোধের সময় নায়ক ইলিয়াস কাঞ্চনের বিরুদ্ধে কূ-রুচিপূর্ণ শ্লোগ্যান এবং ব্যানার টানানোয় সুধীজনদের সাথে সাথে সাড়া দেশের জনমানুষের মধ্যে ক্ষোভ জন্ম নেয় । যার ধারাবাহিকতায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যপক সমালোচনা শুরু হয় । সমিতির সভাপতি মুশফিকুর গুলজার এবং মহাসচীব বদিউল আলম খোকন উভয়েই এই অশোভন আচরণকে দেশের শুদ্ধতার অন্তরায় মনে করেন ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com