মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
শেখ রাসেলের ৬১তম জন্মদিন পালনের আহ্বান আ.লীগের ৩ দিনব্যাপী জলবায়ু অর্থায়ন, প্রকল্প ধারণাপত্র ও আর্থিক প্রস্তাবনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত জনগনের সেবায় নিয়োজিত বোয়ালিয়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তারা বাংলাদেশ ক্লাইমেট অ্যাকশন ফোরাম ২০২৪ অনুষ্ঠিত লোভ লালসার ঊর্ধ্বে উঠে মানুষের কল্যাণে সারাজীবন কাজ করেছি : আলাউদ্দিন নাসিম মুলাদীর বোয়ালিয়া নির্বাসী ইয়াছিন হাওলাদারের পরিবার মেজবাহ উদ্দিন গংদের হয়রানীর শিকার মুলাদীর বোয়ালিয়ার জুলেখা বেগম জমি বিক্রি করে প্রতি পক্ষ জাফর ও আমির কর্তৃক হয়রানির শিকার এলজিইডি ক্রিলিকের পাইলট নলেজ ম্যানেজমেন্ট সিস্টেমের উদ্বোধন আমরা ব্যর্থ হলে জনগণ হতাশ হবে : স্থানীয় সরকার উপদেষ্টা বিমানবন্দরের ৩ কিলোমিটার মহাসড়ককে হর্নমুক্ত কর্মসূচি উদ্বোধন

গাড়িতে জাতীয় সংসদের স্টিকার লাগিয়ে মাদক পাচার

নারায়ণগঞ্জ প্রতিনিধি ॥

প্রাইভেটকারে জাতীয় সংসদের স্টিকার ব্যবহার করে ভুয়া সংসদ সদস্য সেজে মাদক পাচার করার সময় দুই মাদক পাচারকারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১’র সদস্যরা। গত (১০ জানুয়ারী) শুক্রবার বিকেলে র‌্যাব-১১’র একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী জেলার মাধবদী থানার মাজার বাসস্ট্যান্ড শেখেরচর বাবুরহাট এলাকার ঢাকা-সিলেট মহাসড়ক থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় ৮৭৩ বোতল ফেন্সিডিল ও ১৭০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ এবং মাদক বহনকারি একটি প্রাইভেটকার (ঢাকা-মেট্রো-গ-২০৭৫৯৭) জব্দ করা হয়েছে।

শনিবার (১১ জানুয়ারী দুপুরে র‌্যাব-১১ এর সদর দপ্তরের মিডিয়া অফিসার, অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন (পিপিএম) স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন। গ্রেপ্তাররা হলো, সংসদ সদস্য পরিচয়দানকারি বি-বাড়ীয়া জেলার নাসিরনগর থানার টেকানগর এলাকার মো: ওয়াসিম মিয়া (৩২) ও গাড়ি চালক ঠাকুরগাঁ জেলার সদর থানার জাহানপাড়া এলাকার মো: রুহুল আমিন (৩২)।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা গেছে, তারা পরস্পর যোগসাজসে অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে ফেনসিডিল ও ইয়াবা বাংলাদেশে প্রবেশ করায় এবং প্রাইভেটকারে জাতীয় সংসদের লোগো ব্যবহার করে আইন শৃংখলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে অভিনব কৌশলে দীর্ঘদিন ধরে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের একমাত্র পেশা মাদক ব্যবসা। তাদের বিরুদ্ধে নরসিংদীর মাধবদী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com