শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
এক দফা দাবিতে নার্সদের পতাকা মিছিল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের

২৫০পিছ ইয়াবা থানায় আসতে আসতে হয়ে গেল ১৫ পিছ

নিজস্ব প্রতিবেদক ॥

রাজধানীর দক্ষিণখান থানাধীন ২৫০ পিছ ইয়াবা গায়েব হওয়ার অভিযোগ উঠে এসেছে।ঘটনার সূত্রে জানাযায় গত ৫ তারিখে  আনুমানিক রাত ১০টায় আশকোনা এলাকা থেকে হুমায়ন(৩২)সহ তার সাথে থাকা অজ্ঞাত নামে ৩/৪ জনকে আটক করা করে দক্ষিণখান থানার এসআই ফয়সাল।ঘটনাস্থল থেকে মূল মাদক ব্যাবসায়ীদের ছেড়ে দিয়ে হুমায়ন নামে এক মাদক সেবনকারীকে গ্রেপ্তার দেখানো হয়।

হুমায়নের পরিবারকে এসআই ফয়সাল মুঠোফোনে ফোন দিয়ে বলেন তার কাছে ২৫০পিছ ইয়াবা পাওয়াগেছে, পরবর্তীতে হুমায়ুনের পরিবারের আর একজন লোক ফোন দিলে এসআই ফয়সাল জানায় ২২০পিছ ইয়াবা পাওয়াগেছে।

পরবর্তিতে এসআই ফয়সাল মুঠোফোনে হুমায়নের পরিবারের কাছে ২লক্ষ টাকা দাবী করে। এত টাকা হুমায়নের পরিবার না দিতে পারায়, দক্ষিণখান থানা হুমায়নকে গত ৫/৬ তারিখ আটকে রেখে এসআই ফয়সাল একলক্ষ টাকা নিয়ে ১৫ পিছ ইয়াবা দিয়ে হুমায়নকে গতকাল ৭ তারিখ সকালে দক্ষিণখান থানা হতে জেল হাজতে প্রেরণ করে।

এই বিষয়ে আমাদের প্রতিনিধি বক্তব্যের জন্যে দক্ষিণখান থানার ওসির সাথে মুঠো ফোনে একাধিক বার যোগাযোগের চেষ্টা করেও ব্যার্থ হন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com