শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
এক দফা দাবিতে নার্সদের পতাকা মিছিল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের

ছাত্রসেনা হাটহাজারী পৌরসভার অভিষেক অনুষ্ঠিত

বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা হাটহাজারী পৌরসভার অভিষেক এবং পবিত্র ঈদে মিলাদুন্নবী (দ.) ও ফাতেহায়ে ইয়াজদাহুম শীর্ষক সেমিনার ২০ নভেম্বর শুক্রবার হাটহাজারী বাসষ্ট্যান্ডস্থ আল-জামান অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

হাটহাজারী পৌরসভা ছাত্রসেনার সভাপতি মহি উদ্দিন মহিন এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ইসলামী ফ্রন্টের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক পীরজাদা গোলামুর রহমান আশরাফ শাহ। এতে উদ্বোধক ছিলেন হাটহাজারী পৌরসভা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক আলহাজ্ব হারুন সওদাগর। প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রসেনার তথ্যপ্রযুক্তি সম্পাদক রবিউল হোসাইন সুমন। এতে বিশেষ অতিথি ছিলেন হাটহাজারী উপজেলা ইসলামী ফ্রন্টের সাধারণ সম্পাদক সেকান্দর মিয়া, সাবেক গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মাওলানা সৈয়দ আবু তালেব, হাটহাজারী পৌরসভা ইসলামী ফ্রন্টের সাংগঠনিক সম্পাদক মাওলানা রফিকুল ইসলাম কাদেরী, পৌরসভা ইসলামী ফ্রন্টের আইন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম সাইফু, হাটহাজারী উপজেলা যুবসেনার সাধারণ সম্পাদক মামুনুর রশীদ জাবেদ।
প্রধান অতিথি গোলামুর রহমান আশরাফ শাহ বলেন,রাসুলে পাক (সা:) ‘র আগমন বিশ্ববাসির জন্য নিয়ামত। তার আগমনে আইয়্যামে জাহিলিয়াতের যুগ সোনার যুগে পরিণত হয়েছিল। সকল প্রকার অন্যায়-অত্যাচার দূরীভূত হয়েছিল। কিন্তু প্রায় পনেরো শত বৎসর পর আজকের সমাজ আইয়্যামে জাহিলিয়াতের যুগকে হার মানাচ্ছে। সকল প্রকার অন্যায় অত্যাচার সমাজকে গ্রাস করে আছে। এহেন পরিস্থিতি থেকে উত্তোলনের একমাত্র পথ হচ্ছে সমাজের সর্বক্ষেত্রে বিশ্ব নবী (সা:) এর আদর্শ অনুসরণ করা।
বক্তারা আরও বলেন,মুসলিম সম্প্রদায়ের প্রাণাধিক প্রিয় রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ব্যঙ্গচিত্র প্রদর্শন করে ফ্রান্স যে ধৃষ্টতা দেখিয়েছে,তার প্রতিবাদে ঢাকা থেকে ফ্রন্স দূতাবাস প্রত্যাহার এবং তাদের পণ্য বয়কটের আহবান জানান।সম্প্রতি চন্দনাইশের দোহাজারী পৌরসভার বারুদখানা ওয়ার্ড ছাত্রসেনার সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ সাবেদুল ইসলাম সাজ্জাদ এর হত্যাকারীদের গ্রেপ্তারে প্রশাসনের বিলম্বের নিন্দা এবং খুনিদের দ্রুত গ্রেপ্তার করে বিচারের মুখোমুখি করতে প্রশাসনের প্রতি আহবান জানান।
সাধারণ সম্পাদক আলী আকবর এবং সাংগঠনিক সম্পাদক হাফেজ মুহাম্মদ সোলায়মানের যৌথ সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন প্রস্তুতি কমিটির সচিব মুহাম্মদ জুনায়েদ কাদেরী, সাবেক সভাপতি হাফেজ মাওলানা মুহাম্মদ ইয়াকুব, সাবেক সভাপতি সাহেদুল আলম,সাবেক সিনিয়র সদস্য নাছির উদ্দিন রুবেল,সায়ফুর রহমান, নাছির উদ্দিন, সৈয়দ মুহাম্মদ শহিদুল্লাহ, আবুল হাশেম প্রমুখ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com