রবিবার, ০১ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের ভালো কিছু করার চর্চা দেখতে চাই : সমাজ কল্যাণ উপদেষ্টা দেশে প্রথমবারের মতো নির্মিত হতে যাচ্ছে, বাংলাদেশ স্পোর্টস ইন্সটিটিউট : যুব ও ক্রীড়া উপদেষ্টা ঐতিহ্যবাহী নদী ও বিল দখল রোধে জরুরি ব্যবস্থা গ্রহণ করা হবে : পানিসম্পদ উপদেষ্টা

জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক এইচ এম জালাল আহমেদ এর দ্বিতীয় জানাযা সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক:

দৈনিক আমাদের কণ্ঠের বিশেষ প্রতিনিধি এইচ এম জালাল আহমেদ (৬২) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। দূরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন অসুস্থ থাকার পর তিনি আজ রোববার ভোর ৪টা ৪৫ মিনিটে রাজধানীর দক্ষিণখান বাসায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। সাংবাদিক এইচ এম জালাল আহমেদ জাতীয় প্রেসক্লাব ও ঢাকা সাংবাদিক ইউনিয়ন-ডিইউজে’র সিনিয়র সদস্য ছিলেন।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন ও সাধারণ সম্পাদক ইলিয়াস খান, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন-বিএফইউজে’র সভাপতি এম আবদুল্লাহ ও মহাসচিব নুরুল আমিন রোকন এবং ঢাকা সাংবদিক ইউনিয়ন- ডিইউজে’র সভাপতি কাদের গনি চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. শহিদুল ইসলাম।

নেতৃবৃন্দ শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন। রাজধানীর দক্ষিনখান এলাকার তার বাসভবনের পাশের মসজিদ প্রাঙ্গনে সকাল ১১ টায় প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এরপর বাদ আছর জাতীয় প্রেসক্লাবে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজা শেষে মরহুমের কফিনে ফুল দিয়ে শুভেচ্ছা জানায় জাতীয় প্রেসক্লাব, বিএফইউজে, ডিইউজে, দৈনিক আমাদের কন্ঠ ও বরিশাল বিভাগীয় সাংবাদিক সমিতি। আগামীকাল সোমবার সকাল ১০ টায় বরগুনা জেলার পাথরঘাটা উপজেলার বাইনচটকি নিজ গ্রামে তৃতীয় নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com