মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের ভালো কিছু করার চর্চা দেখতে চাই : সমাজ কল্যাণ উপদেষ্টা

প্রেসিডেন্সি ইউনিভার্সিটির সেমিস্টার-১, ২০২৩ এর নবীনবরণ অনুষ্ঠান

গতকাল শুক্রবার বিকাল ৩টায় বারিধারা ডিওএইচএস কনভেনশন হল-৩ এ বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে প্রেসিডেন্সি ইউনিভার্সিটির সেমিস্টার-১ এর নবাগত ছাত্র-ছাত্রীদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়েছে। সকলের সমবেত কণ্ঠে জাতীয় সংগীত পরিবেশন দিয়ে শুরু হয় নবীনবরণ অনুষ্ঠান।

প্রেসিডেন্সি ইউনিভার্সিটির মাননীয় উপাচার্য (ভারপ্রাপ্ত) প্রফেসর ড. মোহাম্মদ মুনিরুজ্জামান এর সভাপতিত্বে নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে মোটিভেশনাল বক্তব্য রাখেন নাভিদ’স কমেডি ক্লাবের ফাউন্ডার এন্ড সিইও নাভিদ মাহবুব।

নবীনবরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেসিডেন্সি ইউনিভার্সিটির রেজিস্ট্রার মোঃ রুহুল আমিন, ইউনিভার্সিটি এডভাইজার ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোঃ আনিসুর রহমান, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন প্রফেসর ড আবুল লাইস এমএস হক, বিজনেস ডিপার্টমেন্টের চেয়ারম্যান মো: মুজাক্কীরুল হুদা, সিভিল ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের চেয়ারম্যান ড. মোঃ সুলতানুল ইসলাম, ইংরেজি ডিপার্টমেন্টের চেয়ারম্যান মো: হাবিবুল্লাহ।

সম্মানিত বক্তাগণ শিক্ষার্থীবৃন্দকে ভবিষ্যত সুনাগরিক হিসাবে গড়ে উঠতে এবং নলেজ বেজড সোসাইটি গড়ে দেশের উন্নয়ন ও সমাজসেবা মূলক কর্মকান্ডে সম্পৃক্ত হবার জন্য উৎসাহ প্রদান করেন। এছাড়া নবীনবরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন এডমিশন এন্ড প্রমোশন ডিপার্টমেন্টের হেড মোঃ আব্দুল গাফফার, অফিস অব দ্যা স্টুডেন্টস এফেয়ার্স এন্ড ক্যারিয়ার সার্ভিসেস এর হেড মোহাম্মদ মঞ্জুরুল হক খান এবং বিভিন্ন ডিপার্টমেন্টের প্রোগ্রাম ডিরেক্টর’স, শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

উল্লেখ্য যে, অনুষ্ঠানটির শেষাংশে দেশের সাড়া জাগানো গায়িকা মাশা ইসলাম এবং প্রেসিডেন্সি ইউনিভার্সিটির কালচারাল ক্লাব সদস্যদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা ও আকর্ষনীয় র‌্যাফেল-ড্র এর মধ্য দিয়ে সমাপ্ত হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com