শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
এক দফা দাবিতে নার্সদের পতাকা মিছিল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের

বাংলাদেশে পাওয়া যাচ্ছে আইফোন ১৫

তথ্যপ্রযুক্তি ডেস্ক

সেপ্টেম্বরেই বিশ্বের জনপ্রিয় স্মার্টফোন নির্মাতা সংস্থা অ্যাপল আইফোন ১৫ লঞ্চ করেছে। আজ ১৯ অক্টোবর থেকেই দেশের বাজারে পাওয়া যাচ্ছে আইফোনের নতুন সংস্করণ আইফোন ১৫। উন্মোচনের প্রথম দিন থেকেই ফোনটির অফিশিয়াল সেট পাওয়া যাবে সেলেক্সট্রায়। সম্প্রতি বাংলাদেশে অ্যাপলের অনুমোদিত রিসেলার হিসেবে আত্মপ্রকাশ করেছে প্রতিষ্ঠানটি।

সেলেক্সট্রা লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সাকিব আরাফাত বলেন, আইফোনসহ দেশে অ্যাপল পণ্যের চাহিদা বিস্তর। কিন্তু বাজারে অ্যাপলের বেশির ভাগই আন-অফিসিয়াল পণ্য। ফলে ক্রেতারা এসব পণ্য কিনে বিভিন্ন ধরনের বিড়ম্বনা ও ক্ষতির শিকার হন। ক্রেতাদের আসল অ্যাপল পণ্যর এক্সপেরিয়েন্স দিতে সেলেক্সট্রার এই উদ্যোগ। অনুমোদিত রিসেলার হিসেবে অ্যাপলের আইফোন, আইপ্যাড, ম্যাকবুক, অ্যাপল ওয়াচ, এয়ারপডসহ সব পণ্যই এখন থেকে দেশে বাজারজাত করছে সেলেক্সট্রা।

অনুমোদিত রিসেলার হিসেবে ক্রেতারা সেলেক্সট্রার এই প্ল্যাটফর্ম থেকে বৈধ পথে আসা বিটিআরসি অনুমোদিত অ্যাপলের পণ্য পাবেন। এছাড়া অফিশিয়াল ওয়ারেন্টির (১২ মাস পর্যন্ত) পূর্ণ সুবিধা পাবেন ক্রেতারা। উপহার হিসেবে থাকছে অথেনটিক ২০ ওয়াট ইউএসবি-সি পাওয়ার অ্যাডাপ্টার, আকর্ষণীয় ডিজো স্মার্টওয়াচ ও ফাস্ট্র্যাকের প্রিমিয়াম ওয়্যারলেস নেকব্যান্ড হেডফোন।

অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে সিটি ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ১৮ হাজার টাকা ক্যাশব্যাক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ১৮ হাজার টাকা ক্যাশব্যাক, প্রাইম ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ১৫ হাজার টাকা ক্যাশব্যাক অথবা ব্র্যাক ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহার করে ২৫ হাজার রিওয়ার্ডস পয়েন্ট। এছাড়া ক্যাশব্যাক বা রিওয়ার্ড পয়েন্ট সুবিধা না নিলে এই তিনটি ব্যাংক থেকে ৩৬ মাস পর্যন্ত সুদহীন ইএমআই পাওয়া যাবে। আবার আইপিডিসি ইজেডের পক্ষ থেকে রয়েছে ১২ মাস পর্যন্ত কার্ডহীন ইএমআই’র সুবিধা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com