বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ০৬:১৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর বাড়িয়ে বিজ্ঞপ্তি ডিএনএ রিপোর্ট প্রস্তুতকারীকে সাক্ষ্য প্রদান সংক্রান্ত উচ্চ আদালতের নির্দেশনা এবং সাক্ষ্য আইন: আমাদের করনীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত উত্তরায় কাজী ড্রাইভিং স্কুলের উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত শেখ রাসেলের ৬১তম জন্মদিন পালনের আহ্বান আ.লীগের ৩ দিনব্যাপী জলবায়ু অর্থায়ন, প্রকল্প ধারণাপত্র ও আর্থিক প্রস্তাবনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত জনগনের সেবায় নিয়োজিত বোয়ালিয়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তারা বাংলাদেশ ক্লাইমেট অ্যাকশন ফোরাম ২০২৪ অনুষ্ঠিত লোভ লালসার ঊর্ধ্বে উঠে মানুষের কল্যাণে সারাজীবন কাজ করেছি : আলাউদ্দিন নাসিম মুলাদীর বোয়ালিয়া নির্বাসী ইয়াছিন হাওলাদারের পরিবার মেজবাহ উদ্দিন গংদের হয়রানীর শিকার মুলাদীর বোয়ালিয়ার জুলেখা বেগম জমি বিক্রি করে প্রতি পক্ষ জাফর ও আমির কর্তৃক হয়রানির শিকার

ক্রিকেট বোর্ডই (পিসিবি) চায় না দেশ জিতুক

খেলাধুলা ডেস্ক

 

টানা দুই জয়ে বিশ্বকাপ শুরু করলেও একটানা চার ম্যাচ হেরে পাকিস্তানের সেমির স্বপ্ন শেষই বলা যায়। আর এমন অবস্থায় বিস্ফোরক এক মন্তব্য করেছেন পাকিস্তানের সিনিয়র এক ক্রিকেটার। ক্রিকবাজের কাছে তার দাবি, পাকিস্তান ক্রিকেট বোর্ডই (পিসিবি) চায় না তাদের দেশ জিতুক।

এমন চাওয়ায় পিসিবির লাভ হচ্ছে বাবর আজমের নেতৃত্বে থাকা পুরো দলকে তারা নিজেদের নিয়ন্ত্রণে রাখবে। এমনকি দলের গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলো নিতে চায় তারা। আর সেটা তখনই সম্ভব, যখন দল জিতবে না।

ক্রিকবাজকে সেই সিনিয়র পাকিস্তানি ক্রিকেটার বলেন, ‘পিসিবি চায় পাকিস্তান ক্রিকেট দল খারাপ করুক। এই পিসিবি কর্তারা কেউই চায় না পাকিস্তান ক্রিকেট দল বিশ্বকাপ জিতুক। কারণ, তারা এই দলটার ওপর পূর্ণ নিয়ন্ত্রণ চায়। এই দলে ইচ্ছেমতো অদলবদল করতে চায়। এরা নেতৃত্বের ওপরও নিয়ন্ত্রণ চায়।’

‘আমরা বিশ্বকাপ খেলতে এসেছি আর পিসিবি রাজনীতি করছে। এই ধরনের কার্যকলাপ পিসিবি অনেক দিন ধরেই করে আসছে। এই পিসিবিতে যারা আছে, তারা সবাই সুযোগসন্ধানী ও স্বার্থান্ধ। এসব করার পর আমি বিশ্বকাপের পর পিসিবি চেয়ারম্যানের সঙ্গে দেখা করে তার চোখের ভাষা পড়তে চাই। অবশ্য তিনি যদি সে পর্যন্ত নিজের পদ ধরে রাখতে পারেন!’-আরো যোগ করেন তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com