শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০১:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
এক দফা দাবিতে নার্সদের পতাকা মিছিল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের

উত্তরা আধুনিক মেডিকেল কলেজে স্বাচিপ’র আহবায়ক কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক

স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)-এর উত্তরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতাল শাখার আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

ডা. আহসান মোহাম্মদ হাফিজকে আহ্বায়ক ও ডা. মোঃ সালেহীন সাদকে সদস্যসচিব করে উত্তরা আধুনিক মেডিকেল কলেজ ও হাসপাতাল শাখা স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর ৯ সদস্যের কমিটি গঠিত হয়েছে।

বুধবার (১৫ নভেম্বর) স্বাধীনতা চিকিৎসক পরিষদ স্বাচিপ-এর সভাপতি ডা. মোঃ জামাল উদ্দিন চৌধুরী ও মহাসচিব অধ্যাপক ডা. মোঃ কামরুল হাসান (মিলন) এর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্যান্যরা হলেন; (যুগ্ম-আহবায়ক) ডা. বীজন কুমার সাহা , ডা. মোঃ মাসুদ আলম (ডলার), ডা. মোঃ মামুনুর রশিদ (সানি)। আর সদস্যরা হলেন, ডা. তাপস চক্রবর্তী, ডা. রাশিমুল হক রিমন, ডা. জাফর আহমেদ, ডা. জাকির হোসেন সবুজ, ডা. তাসমিয়া আবেদ ও ডা. রিদওয়ান বিন-নুর (অলিন্দ)।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অতিসত্ত্বর সম্মেলন করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করার শর্তে এ আহবায়ক কমিটি ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com