শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
এক দফা দাবিতে নার্সদের পতাকা মিছিল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের

আবারো সভাপতি মামুন, সম্পাদক বাবু নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক

ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের নির্বাচনে আবারো সভাপতি পদে মোহাম্মদ আল মামুন ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান খান বাবু নির্বাচিত হয়েছে।

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী অপর দুই প্রাথীর মধ্যে মীর আফরোজ জামান পেয়েছেন (৯৭ ভোট) ও শামছুল আলম সেতু পেয়েছেন (৮৮ ভোট)। আর সাধারণ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছে মফিজুর রহমান খান বাবু।

রোববার (২৬ নভেম্বর) জাতীয় প্রেস ক্লাবের অডিটরিয়াম হলে এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

নির্বাচিত অন্যরা হলেন; বিনা প্রতিদ্বন্দ্বীতায় সহ-সভাপতি এস এম মোশারফ হোসেন, আর প্রতিদ্বন্দ্বীতা করে যুগ্ম সম্পাদক পদে পলি খান ১৮১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী কমল চৌধুরী পেয়েছেন ১৫৭ ভোট, কোষাধ্যক্ষ পদে মো. মোশারফ হোসেন ১৭৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী এ এস এম হানিফ পেয়েছেন ১৬৪ ভোট ও শাহীন কাওছার পেয়েছেন ৩৬ ভোট ।

এছাড়াও পরিচালক পদে নির্বাচিত হয়েছেন রাজেন্দ্র চন্দ্র দেব মন্টু (২৬১ ভোট), গোলাম নবী (২০৬ ভোট), ফজলুল হক বাবু (২০০ ভোট), মো. সাজেদুল ইসলাম (রাজু শিকদার) (১৯৬ ভোট), জয়নাল আবেদীন (১৯ ভোট), আসলাম ইকবাল (১৮১ ভোট) ও মনিরুল ইসলাম মানিক (১৭৬ ভোট)।

নির্বাচন শেষে ফলাফল ঘোষণা করেন ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের নির্বাচন কমিশন সভাপতি মনজুরুল আহসান বুলবুল।

তার আগে রোববার (২৬ নভেম্বর) দুপুরে ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।
এতে প্রধান অতিথি ছিলেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।
ঢাকা সাংবাদিক পরিবার বহুমুখী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি আল মামুন সরকারের সভাপতিত্বে ও সেক্রেটারি মো: মফিজুর রহমান খান বাবুর সঞ্চালনায় এফবিসিসিআই সহ-সভাপতি ড. যশোদা জীবন দেবনাথ, বিএফইউজের সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ, জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, ডিইউজের সভাপতি সোহেল হায়দার চৌধুরী, সাধারণ সম্পাদক আকতার হোসেন, সিনিয়র সাংবাদিক মঞ্জুরুল আহসান বুলবুল, মাতৃভূমি গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মো. মাইনউদ্দিন মিয়া সভায় বিশেষ অতিথির বক্তৃতা করেন ও মন্ত্রীর হাতে স্মারক সম্মাননা তুলে দেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com