বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ১২:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
নয়াভাঙ্গুলী নদীতে বালু উত্তোলনের মহোৎসব প্রশাসনের রহস্যজনক অভিযান ঈদে মোটরসাইকেল নিয়ে ঘুরতে গিয়ে প্রাণ গেল ৩ জনের আবারও সিআইপি নির্বাচিত হলেন বোরহানউদ্দিনে চেয়ারম্যান পদে আলোচনায় জাফরুল্লাহ চৌধুরী চাঞ্চল্যকর ফয়সাল হত্যা চেষ্টা মামলার ভারাটে সন্ত্রাসী জামাল ও মিজানের রিমান্ড শেষে জেল হাজতে প্রেরন স্বাধীনতার ৫৩ বছর পার : ৬ মুক্তিযোদ্ধা পেলনা দেড় কিলোমিটার সড়কের সংস্কার কোটি টাকার অবৈধ স্বর্ণসহ মহেশখালী ট্যুরস এন্ড ট্রাভেল এজেন্সির মালিক আটক মুলাদীতে তারিকুল হাসান মিটু খানের কর্মী সভা অনুষ্ঠিত না ফেরার দেশে চলে গেলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ সফিপুর জয়ন্তী নদীতে মাছ ধরতে গিয়ে প্রান গেল জেলে সফিকের

পিরোজপুরে আলোচিত প্রতারক নাজমুল গ্রেফতার

পিরোজপুর প্রতিনিধি
দীর্ঘদিন আত্মগোপনে থাকার পর অবশেষে পিরোজপুরের আলোচিত ১৭ হাজার কোটি টাকা অর্থ আত্মসাৎ ও চেক জালিয়াতিসহ একাধিক মামলায় এহ্সান গ্রুপের অফিস সহকারী মো: নাজমুল ইসলাম খান (৪১) পুলিশের হাতে গ্রেফতার। গতকাল সোমবার রাতে পিরোজপুর সদরের খলিসাখালী এলাকা থেকে সদর থানা পুলিশের একটি টিম বেশ কয়েকটি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী নাজমুল ইসলাম খানকে গ্রেফতার করে।

তথ্যটি নিশ্চিত করে সদর থানার ওসি মোঃ আসিকুজ্জামান বলেন, একাধিক প্রতারণা মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী নাজমুল ইসলাম খান দীর্ঘদিন আত্মগোপনে ছিলেন,গত কাল রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে অভিযানিক টিম গ্রেফতার করে। আমরা সকালে আসামী নাজমুলকে জেলা আদালতে প্রেরণ করি।

উল্লেখ্য, পিরোজপুরে এহসান রিয়েল এস্টেট এন্ড বিল্ডার্স লিমিটেড এর চেয়ারম্যান রাগীব আহ্সান ও তার (তিন) ভাই,স্ত্রী সালমা আহ্সানসহ পিতা আঃ রব ও চাচাতো ভাই- নাজমুল ইসলামের বিরুদ্ধে গ্রাহকের অর্থ আত্মসাতের অভিযোগে পিরোজপুর আদালতে ও পিরোজপুর সদর থানা সহ বিভিন্ন জেলায় একাধিক মামলা চলমান রয়েছে। ধর্মীয় অনুভূতিকে কাজে লাগিয়ে শরিয়াহভিত্তিক সুদমুক্ত বিনিয়োগের ধারণা প্রচার করতেন রাগীব আহসান। এভাবে ধর্মকে পুঁজি করে ২০০৮ সাল থেকে এ পর্যন্ত ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করেছে রাগীবের মালিকানাধীন এহসান গ্রুপের এমডি মাওলানা রাগীব।

এছাড়া পিরোজপুর, বাগেরহাট, গোপালগঞ্জ, খুলনা, ঝালকাঠীসহ আশপাশের বিভিন্ন জেলার লাখো গ্রাহকের কাছ থেকে প্রায় ১৭ হাজার কোটি টাকা আত্মসাৎ করেছে এহসান গ্রুপ। ২০১০ সালে পিরোজপুর সদর উপজেলার খলিশাখালী এলাকায় এহ্সান রিয়েল এস্টেট অ্যান্ড বিল্ডার্স প্রতিষ্ঠা করা হয়। পরবর্তীতে প্রতিষ্ঠানটির নাম পরিবর্তিত হয়। বদলায় ঠিকানাও।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com