বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
এক দফা দাবিতে নার্সদের পতাকা মিছিল স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের

ইউপি সদস্য তৈয়ব হোসেনের পদ বাতিল, বাচ্চু মিয়া নতুন ইউপি সদস্য নির্বাচিত

মোঃ বাচ্চু মিয়া, নতুন ইউপি সদস্য

নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া নাসিরনগর উপজেলায় ভলাকুট ইউনিয়ন পরিষদ ২ নং ওয়ার্ডে ( বালিখলা) গত ২০২১ সালে দ্বিতীয় ধাপে নির্বাচন অনুষ্ঠিত হয়।

এ ওয়ার্ডের সদস্য পদে প্রতিদ্বন্ধী প্রার্থী মো. বাচ্চু মিয়া ওই ওয়ার্ডের অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থীর তৈয়ুবুর রহমানের বিরুদ্ধে সংর্শ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগও দিয়েছিলেন।

দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনে ওই ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের ভোট কেন্দ্র ছিল বালিখোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়,বিবাদি তৈয়ব হোসেন নাসিরনগর থানার মামলা নং ১২ তাং ১১/১২/২০১৬ ধারা ১৪৩/৪৪৭/৩২৩/৪২৪/৩২৫/৩২৬ সহ বিভিন্ন ধারায় দন্ডবিধি মূলে জি.আর মামলায় জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট দ্বারা এফ আই আর ও চার্জশিট ভুক্ত পলাতক আসামী।

রিটার্নিং কর্মকর্তার স্বাক্ষরে সরবরাহ করা ফলাফলে ওই ওয়ার্ডের সাধারণ সদস্য পদে ১ নং বিবাদি তৈয়ব হোসেন কে মোরগ প্রতীকে বৈধ প্রার্থী দেখিয়ে নির্বাচিত দেখানো হয়েছে।

অভিযোগের প্রেক্ষিতে গত ২৪/০১/২০২৩ ইং ২৩/০৮/২০২৩ ইং ও ১০/১০/২০২৩ ইং তাং উভয় পক্ষের শুনানি, বক্তব্য ও সাক্ষ্য প্রমাণাদি শেষে নির্বাচন সংক্রান্ত ট্রাইবুন্যাল ১ নং বিবাদি তৈয়ব হোসেন কে ইউনিয়ন পরিষদের সদস্য হিসেবে অযোগ্য ও সম্পূর্ণ বে- আইনি ঘোষণা করে তার সদস্য পদ বাতিল করে।অপর দিকে বাদী ও দরখাস্তকারী মো. বাচ্চু মিয়া কে( ফুটবল প্রতীক)নতুন ইউপি সদস্য হিসেবে ঘোষণা করে ১৯/০২/২০২৪ ইং রায় একটি প্রকাশ করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com