সোমবার, ২৭ মে ২০২৪, ০২:৫১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
কোরবানির পশুর বর্জ্য যথাযথভাবে অপসারণে পরিবেশ মন্ত্রণালয়ের আহ্বান লাল-সবুজ পতাকা হাতে ৪১ হাজার ফুট উঁচু থেকে লাফ দিয়ে রেকর্ড গড়তে চান আশিক অন্ট্রাপ্রেনিওরস ক্লাব-এর নিজস্ব ফ্যাশন ব্র্যান্ড “ভিন্নতা” এর যাত্রা শুরু প্যারাসুট অ্যাডভান্সড অ্যালো ভেরা নিয়ে এলো মেহজাবীন ও সিয়ামের সাথে ডান্স চ্যালেঞ্জ নয়াভাঙ্গুলী নদীতে বালু উত্তোলনের মহোৎসব প্রশাসনের রহস্যজনক অভিযান ঈদে মোটরসাইকেল নিয়ে ঘুরতে গিয়ে প্রাণ গেল ৩ জনের আবারও সিআইপি নির্বাচিত হলেন বোরহানউদ্দিনে চেয়ারম্যান পদে আলোচনায় জাফরুল্লাহ চৌধুরী চাঞ্চল্যকর ফয়সাল হত্যা চেষ্টা মামলার ভারাটে সন্ত্রাসী জামাল ও মিজানের রিমান্ড শেষে জেল হাজতে প্রেরন স্বাধীনতার ৫৩ বছর পার : ৬ মুক্তিযোদ্ধা পেলনা দেড় কিলোমিটার সড়কের সংস্কার

চাঞ্চল্যকর ফয়সাল হত্যা চেষ্টা মামলার ভারাটে সন্ত্রাসী জামাল ও মিজানের রিমান্ড শেষে জেল হাজতে প্রেরন

হাসান মামুন, পিরোজপুর প্রতিনিধি
চাঞ্চল্যকর জেলা মুক্তিযুদ্ধ প্রজন্ম লীগের সভাপতি ফয়সাল আকন হত্যা চেষ্টা মামলায় ভারাটে সন্ত্রাসী জামাল ও মিজানের রিমান্ড শেষে হাজির করা হলে তাদেরকে জেল হাজতে প্রেরন করেছেন আদালত।
পিরোজপুর অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোহাঃ হেলাল উদ্দিনের আদালতে হাজির করে ডিবি পুলিশ ৭ দিনের রিমান্ড চেয়ে আবেদন করলে শুনানি শেষে বিজ্ঞ আদালত তাদের ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে মঙ্গলবার এ দুই আসামীকে আদালতে হাজির করা হয়।
এর আগে র‌্যাব-পুলিশের সদস্যদের বিশেষ অভিযান চালিয়ে সন্ত্রাসী জামালকে ফেনী মডেল থানার মহিপুর এলাকা থেকে গ্রেফতার করে। এর পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তার স্বীকারোক্তি অনুযায়ি পুলিশ অভিযান চালিয়ে জামালের গ্রামের বাড়ি থেকে হত্যা প্রচেষ্টার ব্যাবহৃত অস্ত্র ও রক্তমাখা জামা কাপর উদ্ধার করে। সে পার্শবর্তী বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানার কুমারখালী গ্রামের কদম-রসুলের পাড় এলাকার দিলু শেখের ছেলে।
এ মামলার আস্বামী জামাল শেখ, মিজান শিকদার, সাইদুল ফকির ভারাটিয়া সন্ত্রাসী হিসেবে শহরের বাসষ্ট্যান্ড এলাকায় প্রকাশ্য দিবালোকে রাসেল হত্যা মামলার চার্জসীটভূক্ত আসামী এবং সাংবাদিক জহিরুল হক টিটু হত্যা প্রচেষ্টার সাথে জড়িত ছিল। এছাড়া তারা আন্তঃজেলা পিরোজপুর এবং এর বাইরে অন্যান্য এলাকায় খুন, দস্যুতা, হত্যা প্রচেষ্টা, মাদক কারবারসহ বহু অপরাধমূলক কর্মকান্ড করে আসছে।
প্রসঙ্গত: গত ২৩ ফেব্রুয়ারি পিরোজপুর পৌর এলাকার উত্তর নামাজপুরে ফয়সাল আকনকে গ্রেফতারকৃত ভারাটে সন্ত্রাসী জামাল সহ তার সহযোগিরা হত্যা প্রচেষ্টা চালায়।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com