রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের ভালো কিছু করার চর্চা দেখতে চাই : সমাজ কল্যাণ উপদেষ্টা দেশে প্রথমবারের মতো নির্মিত হতে যাচ্ছে, বাংলাদেশ স্পোর্টস ইন্সটিটিউট : যুব ও ক্রীড়া উপদেষ্টা ঐতিহ্যবাহী নদী ও বিল দখল রোধে জরুরি ব্যবস্থা গ্রহণ করা হবে : পানিসম্পদ উপদেষ্টা

নির্যাতনের প্রতিবাদ ও ন্যায় বিচারের দাবীতে ব্যবসায়ীর মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক : প্রাণনাশের হুমকি ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দিয়ে অত্যাচার, নির্যাতনের প্রতিবাদসহ ন্যায় বিচারের দাবীতে মানববন্ধন করেছে সেলিম বেপারী নামের এক ব্যবসায়ী।

আজ সোমবার (১৫ জুলাই) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত মানববন্ধনে বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলাধীন ফরিদপুর ইউনিয়নের মোঃ সেলিম বেপারী বলেন,  তাকে প্রাণনাশের হুমকি এবং তার ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দিয়ে অত্যাচার, নির্যাতন করে আসছে। তিনি সেই অন্যায়ের বিচার দাবি করেছে আইনশৃঙ্খলাবাহিনীসহ বিভিন্ন মহলের কাছে। উক্ত মানববন্ধনে মোঃ সেলিম বেপারীসহ এলাকার লোকজন ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মানববন্ধনে সেলিম বেপারী বলেন, গত ৫/০৭/২০২৪ তারিখে হোসনাবাদ বাজার (খোয়াঘাট) আইসক্রীম ফ্যাক্টরীর সামনে মোঃ সেলিম বেপারী, পিতাঃ মৃত জয়নাল বেপারী কে মোঃ কালাম সরদার, মোঃ আরাফাত সরদার ও মোসাঃ নার্গিস বেগম, উত্তর হোসনাবাদ, ১নং ওয়ার্ড, ইউ/পি-ধুলিয়া, থানা: বাউফল, জেলা: পটুয়াখালী হামলা করে এবং মোঃ সেলিম বেপারীর আইসক্রীমের ফ্যাক্টরী বন্ধ করে দেয়।
মোঃ সেলিম বেপারীর বাড়ী বরিশাল জেলায় সে পটুয়াখালীর বাউফল থানায় এসে একটি আইসক্রীমের ফ্যাক্টরী চালু করে। মোঃ সেলিম বেপারী গত ০৪/০৬/২০২৪ তারিখে হুমকি প্রদানকারীদেরকে আসামী করিয়া বাউফল থানায় একটি মামলা দায়ের করে। যার নং- জি.আর ১৭৩/২৪।
মামলায় আসামীরা আদালতে স্বেচ্ছায় হাজির হইয়া বিজ্ঞ আদালতের দয়ায় জামিনে মুক্তি পায় এবং মামলা থেকে বাচার জন্য গত ১১/০৬/২০২৪ইং তারিখে মোঃ সেলিম বেপারীর নামে মিথ্যা মামলা দায়ের করে। সকল আসামীরা জামিনে গিয়া ঘটনার দিন তারিখ সময় ও স্থানে বসিয়া সকল আসামীগণ আইসক্রীমের ফ্যাক্টরী খুলতে বাধা প্রদান করে।
মোঃ সেলিম ফ্যাক্টরীর সাটার খুলতে গেলে সকল আসামীগণ তাকে অকথ্য ভাষায় গালাগালি করে বলে ৪/৬/২০২৪ ইং তারিখ তোর অটো গাড়ি পোড়াইছি আজকে তোর ফ্যাক্টরী পোড়াইয়া দিব। তোকে আমাদের এলাকায় ব্যবসা করিতে দিব না।
এই কথা বলিয়া সকল আসামীগণ তাকে মারতে উদ্যত হইলে তাহার ডাক চিৎকারে স্থানীয় লোকজন উপস্থিত হইলে আজকের মত তুই বেচে গেলি বলিয়া চলে যায়। পরবর্তীতে তাকে একা পেলে জীবনে মেরে ফেলার হুমকি প্রদান করে। তোর নামে মিথ্যা মামলা দিব, তোর ঘরে চুরি করাইবো, তোর পরিবারের সদস্যদের নামে মিথ্যা মামলা দিয়া হয়রানী করাবো বলে হুমকি প্রদান করে।
মোঃ সেলিম বেপারী বলেন, আসামীগণ এতই উত্তেজিত যেকোন সময় আমার পরিবারের জন্য ক্ষতির কারণ হইতে পারে। সব আসামীদের হুমকিতে আমার পরিবার নিরাপত্তা হীনতায় ভোগিতেছি। আমি এর সুষ্ঠ বিচার চাই।
বিষয়টির সুষ্ঠ তদন্ত করে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে প্রধানমন্ত্রীর নিকট আকুল আবেদন জানান সেলিম বেপারী।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com