রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪২ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের ভালো কিছু করার চর্চা দেখতে চাই : সমাজ কল্যাণ উপদেষ্টা

“যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর”

সচিবালয় প্রতিবেদক : যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া এক ঝটিকা সফরে জাতীয় ক্রীড়া পরিষদ (এনএসসি), সরকারি শারীরিক শিক্ষা কলেজ এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড পরিদর্শন করেন।

সোমবার (১৯ আগস্ট) তাঁর এই সফরে বিশেষ গুরুত্ব পেয়েছে প্রতিষ্ঠানগুলোর ইনফ্রাস্টাকচার ফ্যাসিলিটিস এবং সমসাময়িক নানাবিধ অসুবিধার আশু সমাধান।

এনএসসির অধীনস্থ দেশের ক্রীড়াঙ্গণের সামগ্রিক বিষয়াদির খোঁজখবর নেন মাননীয় যুব ও ক্রীড়া উপদেষ্টা। আলাপচারিতায় ক্রীড়া ক্ষেত্রের সামগ্রিক উন্নয়নের উপর জোর দেন তিনি।

সরকারি শারীরিক শিক্ষা কলেজে আসিফ মাহমুদ সজীব ভূঁইয়ার সঙ্গে মতবিনিময় করেন কলেজের শিক্ষক এবং প্রশাসনিক দায়িত্বে থাকা সকলে। পুরো কলেজ ঘুরে দেখে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন মাননীয় উপদেষ্টা। কলেজের সার্বিক উন্নয়নে সকলকে এক হয়ে কাজ করার আহবান জানান তিনি। সবশেষ বাংলাদেশ ক্রিকেট বোর্ড পরিদর্শনে যান যুব ও ক্রীড়া উপদেষ্টা।

স্টেডিয়ামের ইনফ্রাস্টাকচার ফ্যাসিলিটিস দেখার পাশাপাশি উপদেষ্টা কথা বলেন বিশ্বকাপের জন্য অনুশীলনরত বাংলাদেশ নারী ক্রিকেট দলের সঙ্গে। অধিনায়ক নিগার সুলতানা জ্যোতির সঙ্গে আলাপ চলাকালে জানতে চান তাদের বিশ্বকাপ ভাবনা ও সার্বিক প্রস্তুতি নিয়েও।

ফ্যাসিলিটিস পরিদর্শন শেষে বিসিবি কর্মকর্তাদের সঙ্গে এক মতবিনিময় সভায় সার্বিক পরিস্থিতি সম্পর্কে অবগত হন আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া। সভায় উপস্থিত ছিলেন বিসিবির সিইও সহ অন্যান্য বোর্ড কর্মকর্তারা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com