রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
স্বরাষ্ট্র উপদেষ্টার সঙ্গে নেপালের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিসিক মুদ্রণ শিল্পনগরী স্থাপন প্রকল্প দ্রুত বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে যুব ও ক্রীড়া উপদেষ্টার ফুলেল শুভেচ্ছা বাড়ছে পদ্মার পানি, বন্যার আতঙ্ক রাজশাহীতে টেক্সটাইল করপোরেশন পরিদর্শন করলেন বস্ত্র ও পাট উপদেষ্টা দূষণ নিয়ন্ত্রণে সহযোগিতা বৃদ্ধি করবে বিশ্বব্যাংক : পরিবেশ উপদেষ্টা “যুব ও ক্রীড়া উপদেষ্টার ঝটিকা সফর” স্বচ্ছতা নিয়ে কাজ করার আহ্বান উপদেষ্টা এম সাখাওয়াতের ভালো কিছু করার চর্চা দেখতে চাই : সমাজ কল্যাণ উপদেষ্টা

বন্যাদুর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে বিজিবি

নিজস্ব প্রতিবেদক :  বিজিবি বন্যাদুর্গত অসহায় মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ এবং চিকিৎসাসেবা অব্যাহত রেখেছে। এরই ধারাবাহিকতায় বিজিবির উদ্যোগে আজ বন্যাদুর্গত এলাকার ৩,২৬৬টি পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ এবং ৮৬০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) বন্যাদুর্গত ফেনী সদরে ১,১৯৫টি, ফুলগাজীতে ২০০টি, পরশুরামে ৬০০টি, ছাগলনাইয়ায় ৫০০টি, সোনাগাজীতে ১৫০টি এবং দাগনভূঁঞায় ১০০টি পরিবারসহ ফেনী জেলায় মোট ২,৭৪৫টি পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

অন্যদিকে, কুমিল্লার বুড়িচং ৩১০টি, নোয়াখালীর সোনাইমুড়িতে ২০০টি এবং রাঙামাটির বরকলে ১১টি পরিবারের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়।

এছাড়া বিজিবি কর্তৃক পরিচালিত মেডিকেল ক্যাম্পেইনের মাধ্যমে
বন্যাদুর্গত নোয়াখালীর সোনাইমুড়িতে ৫৫০ জন এবং ফেনীর ছাগলনাইয়ায় ৩১০ জনসহ মোট ৮৬০ জন রোগীকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ প্রদান করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com