মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
শেখ রাসেলের ৬১তম জন্মদিন পালনের আহ্বান আ.লীগের ৩ দিনব্যাপী জলবায়ু অর্থায়ন, প্রকল্প ধারণাপত্র ও আর্থিক প্রস্তাবনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত জনগনের সেবায় নিয়োজিত বোয়ালিয়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তারা বাংলাদেশ ক্লাইমেট অ্যাকশন ফোরাম ২০২৪ অনুষ্ঠিত লোভ লালসার ঊর্ধ্বে উঠে মানুষের কল্যাণে সারাজীবন কাজ করেছি : আলাউদ্দিন নাসিম মুলাদীর বোয়ালিয়া নির্বাসী ইয়াছিন হাওলাদারের পরিবার মেজবাহ উদ্দিন গংদের হয়রানীর শিকার মুলাদীর বোয়ালিয়ার জুলেখা বেগম জমি বিক্রি করে প্রতি পক্ষ জাফর ও আমির কর্তৃক হয়রানির শিকার এলজিইডি ক্রিলিকের পাইলট নলেজ ম্যানেজমেন্ট সিস্টেমের উদ্বোধন আমরা ব্যর্থ হলে জনগণ হতাশ হবে : স্থানীয় সরকার উপদেষ্টা বিমানবন্দরের ৩ কিলোমিটার মহাসড়ককে হর্নমুক্ত কর্মসূচি উদ্বোধন

জনগনের সেবায় নিয়োজিত বোয়ালিয়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তারা

এম এ গফুর মোল্লা/ মোঃ সোলায়মান/ মোঃ সুমন মিয়া
বরিশাল জেলার মুলাদী উপজেলাধীন অজোপাড়া গায়ে বোয়ালিয়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তা গন সঠিক আইনি ব্যবস্থা গ্রহনের জন্য জনগন তাদের জনসেবক মনে করেন। ফাঁড়ির আওতাভুক্ত এলাকায় সঠিক দ্বায়িত্ব পালন করায় সাধারন মানুষ তাদেরকে জনসেবক পুলিশ বলে অভিনন্দন জানান। ফাঁড়ির আওতাধীন এলাকার সচেতন মহলের অনেকেই জানানঃ-বোয়ালিয়া পুলিশ ফাঁড়িতে সাধারন মানুষ আইনি ব্যাবস্থা পেয়ে মনের আনন্দে বাড়ি ফেরে।

বোয়ালিয়া পুলিশ ফাড়িতে বর্তমান পুলিশ সদস্যগন যে ভাবে দায়িত্ব পালন করে আসছেন তাতে করে এলাকার রাস্তাঘাট, হাট বাজারে সন্ত্রাসীদের আড্ডা, ইয়াবা, গাজা নেশাখোরদের আড্ডা অধিকাংশই বন্ধ হয়ে গেছে। এলাকার প্রভাবশালীরা অনেকের অবৈধ্য প্রভাব খাটাতে না পাড়িয়া এলাকা ছেড়ে আত্বগোপন করেছে। বর্তমান প্রেক্ষাপটে স্কুল কলেজ মাদ্রাসাগামী ছাত্রী ও নিরহ জনসাধারন বোয়ালিয়া পুলিশ ফাঁড়ি কর্তৃপক্ষের আইনি সু-ব্যবস্থার মাধ্যমে কয়েকমাস ধরে নিরাপদে যাতায়েত ও শান্তিপূর্নভাবে জীবন যাপন করতেছে।

হাট বাজার ও এলাকায় চাদাবাজি, প্রভাবশালীদের প্রভাব খাটানো সহ অসামাজিক কার্যক্রম অধিকাংশ বন্ধ হয়ে যাওয়ায় সাধারন মানুষের মনে আনন্দ ও মুখে মুখে প্রচার বোয়ালিয়া পুলিশ ফাঁড়ির সকল স্থরের দ্বায়িত্ববান পুলিশরা জনবান্দব পুলিশ হিসেবে মানুষের কাছে পরিচিত। বর্তমানে মৎস্য অভিজানে বোয়ালিয়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তা ও পুলিশদের সাথে বর্তমান ছাত্র ও জনতা দ্বায়িত্ব পালন করতেছে। ফাড়ির অন্যান্য কস্টবলগনের দ্বায়িত্ব পালনে সাধারন মানুষ ব্যাপক আনন্দিত।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com