মঙ্গলবার, ২৫ Jun ২০২৪, ০৯:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
দেশের বাজারে ওয়ানপ্লাস আনলো ফ্ল্যাগশিপ ফোন নর্ড সিই৪ লাইট ফাইভজি বাংলাদেশ ও ভুটান পরিবেশ ও জ্বালানি সহযোগিতা জোরদার করবে : পরিবেশমন্ত্রী এক বছরের মধ্যে রাজশাহী জেলা হবে শিশুশ্রম মুক্ত : শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী দেশেই হবে আন্তর্জাতিক মানের ডিএনএ ল্যাবরেটরী : মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ভুটানের প্রধানমন্ত্রীর সাথে পরিবেশমন্ত্রী সাবের চৌধুরীর বৈঠক শ্রমিক-মালিক উভয়কেই একে অপরের স্বার্থ রক্ষা করতে হবে : শ্রম প্রতিমন্ত্রী মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর সাথে জাপানের রাষ্ট্রদূতের সাক্ষাত নারীসমাজকে মূল অর্থনৈতিক কর্মকান্ডে সম্পৃক্ত করে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছা সম্ভব : প্রতিমন্ত্রী পলক সাধারণ নাগরিকের মত করেই ড. ইউনূসের বিচার হচ্ছে : আইনমন্ত্রী জনগণের ক্ষমতায়নে তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করতে হবে : শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী

হাটহাজারীতে করোনায় আক্রান্ত মৃত নারী’র দাফনে গাউসিয়া কমিটি বাংলাদেশ

হাটহাজারী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড় আজিম পাড়ার মনির হোসেনের মাতা (৯০) করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রাম মহানগরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

করোনা আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করায় গাউসিয়া কমিটি হাটহাজারী পৌরসভা স্বেচ্ছাসেবক টিম দাফন-কাফন করেন।

১০ ডিসেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় আল্লামা গাজী শেরে বাংলা (রহঃ) মাজার প্রাঙ্গণে জানাজার নামাজ শেষে আজিমপাড়া আরবান আলী ফকির (রহঃ) ও চাঁন বকসু সওদাগেরর বাড়ীর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।

‌করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত বরণকারীর ছেলে মোঃ মনির হোসেন প্রতিবেদককে বলেন, আমার মা যখন ইন্তেকাল করেছেন তখন মায়ের দাফন কাজ কিভাবে করবো এর জন্য আমি খুবই চিন্তিত ছিলাম, পরে এক সূত্রে জানতে পারি গাউসিয়া কমিটি বাংলাদেশের পক্ষ থেকে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত ব্যক্তিদের দাফন কাফন করে থাকে। জানার পরে গাউসিয়া কমিটির সাথে যোগাযোগ করলে হাটহাজারী পৌরসভা টিম এসে আমার মায়ের দাফনের কাজে তারা সহযোগিতা করেন। একাজের জন্য আমি গাউছিয়া কমিটির ভাইদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। গাউসিয়া কমিটির দাফনকাজে জড়িত নাছির উদ্দিন রুবেল বলেন, সারাদেশে ১৫শ উপরে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে বা উপসর্গে মৃত্যু বরণকারীদের দাফন-কাফনের কাজ করতে সক্ষম হয়েছি এবং হাটহাজারী পৌরসভায় মনির হোসেন মায়ের খবর পেয়ে দ্রুত এসে দাফনের কাজে আমরা সহযোগিতা করতে পেরে ভাল লাগছে।

দাফন-কাফনে অংশগ্রহণ করেন গাউসিয়া কমিটি বাংলাদেশ হাটহাজারী পৌরসভার প্রধান সমন্বয়ক মোঃ নাছির উদ্দীন (রুবেল)’র সৈয়দ মোঃ নেজাম উদ্দীন, মোঃ আব্দুল মালেক সুমন,মোঃ সুমন আলি, মুহাম্মদ মোরশেদ, মোঃ ইমতিয়াজ,মোঃ জালাল, ইমামতি করেন মাওলানা আবু তালেব আল কাদেরী। তাদের সহযোগীতা করেন মৃতের পরিবারের সদস্যবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com