শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ১২:৩০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম:
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর বাড়িয়ে বিজ্ঞপ্তি ডিএনএ রিপোর্ট প্রস্তুতকারীকে সাক্ষ্য প্রদান সংক্রান্ত উচ্চ আদালতের নির্দেশনা এবং সাক্ষ্য আইন: আমাদের করনীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত উত্তরায় কাজী ড্রাইভিং স্কুলের উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত শেখ রাসেলের ৬১তম জন্মদিন পালনের আহ্বান আ.লীগের ৩ দিনব্যাপী জলবায়ু অর্থায়ন, প্রকল্প ধারণাপত্র ও আর্থিক প্রস্তাবনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত জনগনের সেবায় নিয়োজিত বোয়ালিয়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তারা বাংলাদেশ ক্লাইমেট অ্যাকশন ফোরাম ২০২৪ অনুষ্ঠিত লোভ লালসার ঊর্ধ্বে উঠে মানুষের কল্যাণে সারাজীবন কাজ করেছি : আলাউদ্দিন নাসিম মুলাদীর বোয়ালিয়া নির্বাসী ইয়াছিন হাওলাদারের পরিবার মেজবাহ উদ্দিন গংদের হয়রানীর শিকার মুলাদীর বোয়ালিয়ার জুলেখা বেগম জমি বিক্রি করে প্রতি পক্ষ জাফর ও আমির কর্তৃক হয়রানির শিকার

ডাচদের বিপক্ষে ম্যাচেও পরিবর্তনের আভাস

স্পোর্টস ডেস্ক
ধর্মশালা থেকে হারের শুরু। এরপর চেন্নাই, পুনে আর মুম্বাই ভ্রমণ শেষ। জয়টা আর পাওয়াই হলো না বাংলাদেশের। এবার বাংলাদেশের বিশ্বকাপ মিশন কলকাতার বিখ্যাত ইডেন গার্ডেনসে। যেখানে তাদের প্রতিপক্ষ তুলনামূলক খর্বশক্তির দল নেদারল্যান্ডস। বিশ্বকাপের ষষ্ঠ রাউন্ডের এই ম্যাচে জয়ের দিকেই নজর রাখতে হবে টাইগারদের।

গুরুত্বপূর্ণ এই ম্যাচ শুরুর আগে বাংলাদেশ একাদশে আসতে যাচ্ছে নিশ্চিত পরিবর্তন। আগের ম্যাচেই উঁরুর ইনজুরি কাটিয়ে একাদশে ফিরেছেন নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান। তিনি এই ম্যাচেও থাকছেন। সেইসঙ্গে একাদশে ফিরে আসছেন আরও দুজন। একজন তাসকিন আহমেদ, অন্যজন তাওহীদ হৃদয়।

এবারের বিশ্বকাপে প্রত্যাশার ছাপ মাঠে রাখতে পুরোপুরি ব্যর্থ হয়েছেন হৃদয়। একসময় দলের নির্ভরযোগ্য সদস্যে পরিণত হওয়া হৃদয় শেষমেশ বাজে ফর্মে ছিটকে গিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ম্যাচে। বিশ্বকাপে তিন ইনিংসে ব্যাটিংয়ে নেমে তার রান যথাক্রমে ৩৯ (ইংল্যান্ড), ১৩ (নিউজিল্যান্ড), ১৬ (ভারত)। তবে ডাচদের বিপক্ষে আজ আসতে পারেন তিনি। আর বাড়তি এই ব্যাটারকে জায়গা করে দিতে ছিটকে যেতে পারেন নাসুম আহমেদ।

এছাড়া সবশেষ দুই ম্যাচে ইনজুরির কারণে দলে না থাকা তাসকিন আহমেদ ফিরতে যাচ্ছেন এই ম্যাচে। ম্যাচের আগের দিন কলকাতায় সংবাদ সম্মেলনে এসে এই পেসার শুনিয়েছেন এমন আশার বাণী। ভারতের বিপক্ষে ম্যাচে কাঁধের চোটের কারণে খেলতে পারেননি তাসকিন আহমেদ। এরপর দক্ষিণ আফ্রিকার বিপক্ষেও মাঠে নামতে পারেননি এই ডানহাতি পেসার।

তাসকিন আহমেদ একাদশে ফিরে আসলে বাদ পড়তে যাচ্ছেন হাসান মাহমুদ। বিশ্বকাপে খুব একটা চেনা ছন্দে নেই এই পেসার। মূল একাদশের বাইরে চলে যাওয়ার সম্ভাবনাই বেশি তার।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তানজিদ হাসান তামিম, লিটন দাস, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, তাওহীদ হৃদয়, শরিফুল ইসলাম, সাকিব আল হাসান (অধিনায়ক), তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com