বৃহস্পতিবার, ২৪ অক্টোবর ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর বাড়িয়ে বিজ্ঞপ্তি ডিএনএ রিপোর্ট প্রস্তুতকারীকে সাক্ষ্য প্রদান সংক্রান্ত উচ্চ আদালতের নির্দেশনা এবং সাক্ষ্য আইন: আমাদের করনীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত উত্তরায় কাজী ড্রাইভিং স্কুলের উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত শেখ রাসেলের ৬১তম জন্মদিন পালনের আহ্বান আ.লীগের ৩ দিনব্যাপী জলবায়ু অর্থায়ন, প্রকল্প ধারণাপত্র ও আর্থিক প্রস্তাবনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত জনগনের সেবায় নিয়োজিত বোয়ালিয়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তারা বাংলাদেশ ক্লাইমেট অ্যাকশন ফোরাম ২০২৪ অনুষ্ঠিত লোভ লালসার ঊর্ধ্বে উঠে মানুষের কল্যাণে সারাজীবন কাজ করেছি : আলাউদ্দিন নাসিম মুলাদীর বোয়ালিয়া নির্বাসী ইয়াছিন হাওলাদারের পরিবার মেজবাহ উদ্দিন গংদের হয়রানীর শিকার মুলাদীর বোয়ালিয়ার জুলেখা বেগম জমি বিক্রি করে প্রতি পক্ষ জাফর ও আমির কর্তৃক হয়রানির শিকার

‘সাকিব-তামিমদের পর কতজন বিশ্বমানের খেলোয়াড় আছে’

ক্রীড়া ডেস্ক

বিশ্বকাপের দৃশ্যপটে কোনো পরিবর্তন নেই বাংলাদেশের। গল্পটা সব সময় একই থাকে। স্বপ্ন নিয়ে শ্রেষ্ঠত্বের মঞ্চে খেলতে গিয়ে হতাশা নিয়ে ফিরে আসা। এবারের বিশ্বকাপের চিত্র তো আরও ভয়াবহ। টুর্নামেন্টের ইতিহাসে এবারই সবচেয়ে বাজে খেলেছে বাংলাদেশ।

গতকাল নেদারল্যান্ডসের কাছে হেরে সেটা নির্দ্বিধায় স্বীকারও করেছেন অধিনায়ক সাকিব আল হাসান। শক্তি–সামর্থ্যে পিছিয়ে থাকা দলের কাছেও গতকাল হেরেছে বাংলাদেশ। অথচ, লক্ষ্যটা খুব বেশি ছিল না। জিততে হলে ২৩০ রান করতে হতো বাংলাদেশকে। সেই রান তাড়া করতে গিয়ে ৮৭ রানে হেরেছে বাংলাদেশ।

বিশ্বকাপে টানা পঞ্চম হারে তাই বাংলাদেশ দলের সমালোচনা অবধারিতভাবেই ওঠে এসেছে। দলের এমন পারফরম্যান্সের পেছনে অনেক ক্রিকেট বিশ্লেষক তো দেশের ঘরোয়া ক্রিকেটের মান এবং পিচ নিয়ে প্রশ্ন তুলেছেন। সঙ্গে বাংলাদেশের খেলোয়াড়েরা কতটা মান সম্মত তা নিয়েও প্রশ্ন উঠেছে। অনেকের সঙ্গে এবার সেই তালিকায় যুক্ত হয়েছেন হার্শা ভোগলে।

বাংলাদেশের ক্রিকেটকে খুব কাছ থেকেই দীর্ঘদিন ধরে অনুসরণ করে আসছেন ক্রিকেট বিশ্লেষক ও জনপ্রিয় ধারাভাষ্যকার হার্শা। ফলে বাংলাদেশের ক্রিকেট সম্পর্কে ভালো অভিজ্ঞতা তাঁর। সেই অভিজ্ঞতা থেকেই বাংলাদেশি সমর্থকদের একটি কঠিন প্রশ্ন ছুড়ে দিয়েছেন ভারতীয় ধারাভাষ্যকার। তিনি সামাজিক মাধ্যমে বলেছেন, ‘নিজেদের কিছু কঠিন প্রশ্ন করতে হবে বাংলাদেশকে। আজ থেকে কয়েক বছর পর এসবের প্রয়োজন রয়েছে। তাই বাংলাদেশি সমর্থকেরা সাকিব, মুশফিক এবং তামিমদের ব্যাচের পর সত্যিকার অর্থে আর কি কোনো বিশ্বমানের খেলোয়াড় ওঠে এসেছে, আপনার মতে?’

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com