শুক্রবার, ২৫ অক্টোবর ২০২৪, ০২:২৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম:
সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩২ বছর বাড়িয়ে বিজ্ঞপ্তি ডিএনএ রিপোর্ট প্রস্তুতকারীকে সাক্ষ্য প্রদান সংক্রান্ত উচ্চ আদালতের নির্দেশনা এবং সাক্ষ্য আইন: আমাদের করনীয় শীর্ষক সেমিনার অনুষ্ঠিত উত্তরায় কাজী ড্রাইভিং স্কুলের উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত শেখ রাসেলের ৬১তম জন্মদিন পালনের আহ্বান আ.লীগের ৩ দিনব্যাপী জলবায়ু অর্থায়ন, প্রকল্প ধারণাপত্র ও আর্থিক প্রস্তাবনা বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত জনগনের সেবায় নিয়োজিত বোয়ালিয়া পুলিশ ফাঁড়ির কর্মকর্তারা বাংলাদেশ ক্লাইমেট অ্যাকশন ফোরাম ২০২৪ অনুষ্ঠিত লোভ লালসার ঊর্ধ্বে উঠে মানুষের কল্যাণে সারাজীবন কাজ করেছি : আলাউদ্দিন নাসিম মুলাদীর বোয়ালিয়া নির্বাসী ইয়াছিন হাওলাদারের পরিবার মেজবাহ উদ্দিন গংদের হয়রানীর শিকার মুলাদীর বোয়ালিয়ার জুলেখা বেগম জমি বিক্রি করে প্রতি পক্ষ জাফর ও আমির কর্তৃক হয়রানির শিকার

বিএনপির রাজনৈতিক কর্মসূচিকে কেন্দ্র করে ঢাকার রাস্তায় যানজটের দুর্ভোগ সৃষ্টি

নিজস্ব প্রতিবেদক

 

রাজধানীর নয়াপল্টনে বিএনপির রাজনৈতিক কর্মসূচিকে কেন্দ্র করে আজও মতিঝিল ও পল্টন এলাকায় ব্যাপক যানজটের সৃষ্টি হয়েছে। সকালে থেকে শুরু হওয়া এই যানজট বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আরও বাড়ছে। এর প্রভাব পড়েছে পুরো রাজধানী জুড়ে। এতে বিপাকে পড়েছেন যাত্রীরা।
বুধবার (১৮ অক্টোবর) রাজধানীর মতিঝিল, পল্টন, গুলিস্তান, সেগুনবাগিচা ও শান্তিনগর এলাকায় এ চিত্র দেখা গেছে।

সরেজমিনে দেখা যায়, বিএনপির কর্মসূচিকে কেন্দ্র করে সকাল থেকে নয়া পল্টন এলাকায় নেতাকর্মীরা জড়ো হতে থাকেন। আর এর কারণে ধীরে ধীরে পল্টন ও মতিঝিল এলাকার যান চলাচল ব্যাহত হয়। ফলে পল্টন, মতিঝিল, নাইটেঙ্গেল মোড় ও শান্তিনগর পর্যন্ত যানজট ছড়িয়ে পড়েছে। এসব রাস্তায় ঘণ্টার পর ঘণ্টা যানবাহন দাঁড়িয়ে আছে। এছাড়াও রাজনৈতিক কর্মসূচি কে কেন্দ্র করে নেতাকর্মীরা পল্টনের উদ্দেশ্যে ঢাকার বিভিন্ন পয়েন্ট দিয়ে আসতেছে। এর ফলে গাবতলী শ্যামলী ধানমন্ডি ও যাত্রাবাড়ী এলাকায়ও যানজটের সৃষ্টি হয়েছে। অশোক রাস্তায় ঘণ্টার পর ঘণ্টা যানজটে আটকে থাকতে হচ্ছে মানুষজনকে।

রাজধানীর পল্টনে গণপরিবনের জন্য অপেক্ষমাণ অফিসগামী যাত্রী মো. সোহেল বলেন, সোমবারও এখানে যানজট পোহাতে হয়েছে। আবার আজকেও আবার সেই যানজট। ঘণ্টাখানেক দাঁড়িয়েও গাড়ি পাচ্ছি না। আর গাড়ি পেলেই বা কি হবে রাস্তা তো যানজটে বন্ধ হয়ে রয়েছে।

সদরঘাট থেকে উত্তরাগামী আকাশ পরিবহনের চালক মো. আনোয়ার বলেন, আজকে প্রচুর যানজট। পল্টন থেকে ১ ঘণ্টায়ও বের হতে পারছি না। আজকে সারা দিন যানজট থাকবে এলাকায়।

ডিএমপির ট্রাফিক মতিঝিল বিভাগের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. ইমতিয়াজ বলেন, রাজনৈতিক কর্মসূচির কারণে মতিঝিল ও পল্টন এলাকায় যান চলাচল ধীরগতিতে চলছে। ফলে জায়গায় যানজটের সৃষ্টি হচ্ছে। আমরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার জন্য কাজ করে যাচ্ছি

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2017 ithostseba.com
Design & Developed BY Hostitbd.Com
Social Media Auto Publish Powered By : XYZScripts.com